বন্ধু তুমি একবার বল
- নিয়াজ উদ্দিন সুমন ০৯-০৫-২০২৪

বন্ধু তুমি কেমন আছো
নতুনের আহবানে অচিন শহরে
অচেনা পরিবেশে নতুন মোড়কে।

যে মুখে ছিল পূর্ণিমার চাদেঁর আভা
কেন আজ তাতে বিষণ্নতার কালো থাবা।

যে চোখের মনিতে ছিল রঙিন আলো
কেন আজ তা সুন্দর দৃষ্টি হারালো।

যে কন্ঠে শুনতাম উদ্দীপনার আওয়াজ
কেন আজ তাতে নিশ্চল-নিস্তব্ধতার সাজ।

দেখতে দেখতে সময় যে ফুরাল
বন্ধু তুমি একবার বল
কেন আজ তোমার এমন হল !

8 May 2016

©নিয়াজ উদ্দিন সুমন

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।